মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

টেকনাফে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

টেকনাফে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

স্বদেশ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ী ও ডাকাত দলের পৃথক বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এ সময় তিনজন ডাকাত ও এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

আজ শনিবার ভোররাতে উপজেলার নুরুল্লার ঘোনা নামক পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে সাতটি অস্ত্র, পাঁচটি কিরিচ ও ২৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন-টেকনাফের রোহিঙ্গা শীর্ষ ডাকাত সর্দার আব্দুল হাকিমের সহযোগী জুনায়েদ, আয়ুব, মেহেদী ও মাদারীপুরের কালকিনি এলাকার মাদক ব্যবসায়ী মৃত জহিরুল ইসলামের ছেলে ইমরান মোল্লা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত- এমন খবরে অভিযানে যায় পুলিশ। উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) রেজোয়ান, পুলিশ পরিদর্শক মানুষ বড়ুয়া, এএসআই সজিব ও কনস্টেবল মেহেদী গুলিবিদ্ধ হয়।

পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলিসহ তিন ডাকাতের মৃতদেহ পাওয়া যায়। এদিকে অপর একটি অভিযানে মাদক ব্যবসায়ী ইমরান মোল্লা নিহত হয়।

আহত পুলিশ সদস্যদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877